আজ বৃহঃস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ ১৪২৯, ১লা ডিসেম্বর ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচন সোমবার (১৪ নভেম্বর) অুনষ্ঠিত হয়েছে। এবার ২টি সংরক্ষিত ও ৫টি সাধারণ ওয়ার্ডে এ নির্বাচন করা হয়। ২টি সংরক্ষিত ওয়ার্ডে ৫ জন এবং ৫টি সাধারণ ওয়ার্ডে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। জেলার ৫ উপজেলার ৫টি কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ করা হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি। ভোট শেষে বেসরকারিভাবে নির্বাচিতদের জেলা প্রশাসকের কার্যালয়ে নাম ঘোষণা করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

৫ কেন্দ্রে ৫জন প্রিজাইডিং, ১০ সহকারী প্রিজাইডিং এবং ২০ জন পোলিং অফিসার ভোটগ্রহণ কর্মকর্তার দায়িত্ব পালন করেন। নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

সাধারণ ওয়ার্ড-১ (সদর উপজেলা) থেকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল মাসুদ, সাধারণ ওয়ার্ড-২ (নাচোল উপজেলা) থেকে তারিক-উজ-জামান সুমন, সাধারণ ওয়ার্ড-৩ ( গোমস্তাপুর উপজেলা) থেকে কবির আহম্মেদ খান, সাধারণ ওয়ার্ড-৪ (ভোলাহাট উপজেলা) থেকে হোসনে আরা পাখি এবং সাধারণ ওয়ার্ড-৫ (শিবগঞ্জ উপজেলা) থেকে আব্দুস সালাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

অন্যদিকে সংরক্ষিত ওয়ার্ড ১ থেকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তাসলিমা খাতুন এবং ২ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে সাবিহা শবনম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

উল্লেখ্য, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ