আজ বৃহঃস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ ১৪২৯, ১লা ডিসেম্বর ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি পদে ৮ ও সম্পাদক পদে ১৫ জন প্রার্থী

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন হয়েছে।  এতে সভাপতি পদে ৮ ও সম্পাদক পদে ১৫ জন প্রার্থী পদ প্রত্যাশী হয়েছেন।

রোববার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে নেতা-কর্মীদের উপস্থিতিতে জীবন-বৃত্তান্ত দাখিল করেন পদ প্রত্যাশীরা। জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান জমাদ্দার। প্রধান বক্তা ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন। স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফ জামান আনন্দের সঞ্চালনায় অনুষ্ঠানে বিপুল নেতা কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে হাজার হাজার নেতা-কর্মী পৌর পার্কে জমায়েত হয়।  

মিছিলে সভাপতি প্রার্থী ডা. সাইফ জামান আনন্দকে সভাপতি করতে মিছিল সমাবেশে সর্বাধিক লোক দেখা গেছে। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে সাব্বির আহমেদের ও লোক দেখা গেছে ভাল। 

ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া উপমহাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন ছাত্রলীগ। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনার মূল শক্তি ছাত্রলীগের নেতা-কর্মীরা। 

কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান জমাদ্দার বলেন, দল ও দেশকে শক্তিশালী করতে ছাত্রলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে যে কোন আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুতি গ্রহণ করতে হবে। তিনি আরও বলেন,  চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত গ্রহণ করা হচ্ছে। কেন্দ্রীয় নেতৃত্ব যাদের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করবেন, তাদের নেতৃত্বেই ঐক্যবদ্ধভাবে জেলা ছাত্রলীগের সকল কার্যক্রম পরিচালনার আহবান জানান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ