আজ রবিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শ্রদ্ধা নিবেদন

মেহেদি হাসান

১৮ অক্টোবর ২০২২ ‌জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট একাডেমি প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে যথাযোগ্য মর্যাদায় শ্রদ্ধা নিবেদন করেন অধ্যক্ষ প্রকৌশলী এ জে এম মাসুদুর রহমান । 

এ সময় চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর অন্যান্য শিক্ষক কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।  এর আগে অধ্যক্ষ মহোদয় শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালীতে অংশ নেন। এরপর তিনি শেখ রাসেল দিবস উপলক্ষে বৃক্ষরোপণ  কর্মসূচিতে অংশ গ্রহন করেন।  শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে  অনুষ্ঠানে সভাপতি হিসেবে অংশগ্রহণ করেন।

সভাপতি তার বক্তব্যে বলেন,শেখ রাসেল নির্মমতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক শেখ রাসেল বাংলাদেশের প্রতিটি শিশু-কিশোর, তরুণ, শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষের কাছে একটি আদর্শ ও ভালোবাসার নাম। 

অদম্য বাংলাদেশ গড়ার অগ্রযাত্রায় প্রতিটি শিশুই অনুপ্রেরণা পাক শেখ রাসেলের জীবন থেকে। নতুন প্রজন্ম গড়ে উঠুক মুক্তির পরশ ছুঁয়ে। 

আলোচনা সভায় আরো বক্তব্য দেন অত্র প্রতিষ্ঠানের ইলেকট্রিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান জনাব আফিদা রহমান ও ইলেকট্রনিক্স বিভাগের বিভাগীয় প্রধান জনাব মাসুদ রানা এবং জনাব দূর্গা চরন রায় নন-টেক বিভাগের বিভাগীয় প্রধান। আলোচনা সভায় উপস্থিত ছিলেন সকল বিভাগের বিভাগীয় প্রধান, সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ 

অনুষ্ঠান উপস্থাপনা করেন  জনাব মোকলেছুর রহমান ইন্সট্রাক্টর (টেক/ফুড) ও ফুড বিভাগের বিভাগীয় প্রধান

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ