আজ রবিবার, ১৭ই আশ্বিন ১৪২৯, ২রা অক্টোবর ২০২২

চাঁপাইনবাবগঞ্জে আইইবি’র মাসিক সাধারণ সভা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), চাঁপাইনবাবগঞ্জ উপকেন্দ্র’র মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শহরের হুজরাপুর এলাকায় নেসকো বিবিবি-১ এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির চেয়ারম্যান ও গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মহসীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও সংগঠনটির সহসভাপতি মোজাহার আলী প্রামানিক, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ও সংগঠনটির সম্পাদক মো. রাকিবুল আহসান। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মোখলেসুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার সরকার, নেসকোর বিদ্যুৎ বিতরণ-২ এর নির্বাহী প্রকৌশলী সেলিম রেজাসহ অন্যরা।

সভায় সাংগঠনিক কার্যক্রম জোরদারের ব্যাপারে আলোচনা করা হয় এবং সবাই একমত পোষণ করেন। এছাড়াও প্রকৌশলীদের বিভিন্ন পেশা-সংক্রান্ত সমস্যাবলি নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং সমস্যা নিরসনের লক্ষে নানান কর্মসূচি গ্রহণের বিষয়ে সকল প্রকৌশলী একমত পোষণ করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ