আজ সোমবার, ২৪শে শ্রাবণ ১৪২৯, ৮ই আগস্ট ২০২২

চাঁপাইনবাবগঞ্জে মৎস্য দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ

মেহেদি হাসান

“নিরাপদ মাছে ভরব দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে রবিবার সকালে সদর উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। 

জেলা মৎস্য কর্মকর্তা মাহবুবুর রহমানের সভাপতিত্বে অুনষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান। 

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, নবাব গ্রুপ ও নবাব আইপিআরএসের ব্যবস্থাপক আকবর হোসেন, মামুনুর রশিদ, জেলে ধর্ম হালদার ও মৎস্য উদ্যোক্তা রফিকুল ইসলাম বাবুসহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রে নাথ উঁরাও, অতিতিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) জাকিউল ইসলাম, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ অন্যরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, জেলা মৎস্য অফিসের সিনিয়র সহকারী পরিচালক আবুল কালাম আজাদ।

আলোচনা সভা শেষে ৩ জনকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে খামার যান্ত্রিকিকরণে বিশেষ অবদান রাখায় নবাব গ্রুপ ও নবাব আইপিআরএসের ব্যবস্থাপক আকবর হোসেন, বাহারি মাছের পোনা উৎপাদনে বিশেষ অবদান রাখায় গোলাম বায়েজিদ, মাছ উৎপাদনে বিশেষ অবদান রাখায় সাদেকুল ইসলামকে এই পুরস্কার দেয়া হয়।

কর্মসূচিতে আরো অংশগ্রহণ করে জেলার উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। প্রয়াসের পক্ষে উপস্থিত ছিলেন, কর্মসূচি ব্যবস্থাপক ফারুক আহমেদ, ব্যবস্থাপক ইসরাত জাহান, সহকারী ব্যবস্থাপক রেজাউল করিম, মৎস্য কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ প্রয়াসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ