আজ সোমবার, ২৪শে শ্রাবণ ১৪২৯, ৮ই আগস্ট ২০২২

জেলায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়  পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে পাবলিক সার্ভিস দিবস সম্পর্কে আলোচনা করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। তিনি জনগণের সেবক হয়ে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এসময় তিনি স্থানীয় সরকারের বিশেষ চেয়ারম্যান, সদস্য ও গ্রাম পুলিশদের জন্য “স্থানীয় সরকার ও লোকাল গভার্মেন্ট অ্যাওয়ার্ড” চালুর কথা জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন এর ফলে স্থানীয় সরকারের সঙ্গে সংশ্লিষ্টরা তাদরে দায়িত্বটা ভালোভাবে বুঝবে এবং জনসাধারণ সঠিক সেবাটা পাবে। 

সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান ও প্রতিনিধিরা তাদের সেবা কার্যক্রম তুলে ধরেন। জেলা কারাগারের সুপারিনটেনডেন্ট মজিবুর রহমান মজুমদার জানান, কারাগারে বন্দিদের আয়বর্ধকমূলক বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হচ্ছে। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁওয়ের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার ফরিদ উদ্দিনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। 

অনুষ্ঠান চলাকালীন জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয় চাঁপাইনবাবগঞ্জ। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ