আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মেহেদি হাসান

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কারান্তরীন দিবস উপলক্ষে সদর উপজেলা ও পৌর  যুব লীগ এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।  শনিবার (১৬ জুলাই) বিকাল ৫ টায় নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার বেদীতে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু।
 
আলোচনা সভায় বক্তব্য  রাখেন,সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ দুলাল,  সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মো.মিনহাজুল ইসলাম মিনহাজ,সদর উপজেলা যুব লীগের সহ-সভাপতি মনোয়ার হোসেন রুবেল,যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আলি মন্ডল, যুবলীগ নেতা মারুফ আহমেদ শাওন, সদর উপজেলা যুব লীগের ক্রীড়া সম্পাদক কাসেদ আলি ও সদস্য স্বরন আলি প্রমূখ।  বক্তারা, ২০০৭ সালের ১৬ জুলাই গনতন্ত্রের মানসকন্যা  জননেত্রী শেখ হাসিনা কে কারাগারে নেওয়ার মধ্যে দিয়ে দেশের গনতন্ত্র হত্যা  ও দেশকে অবরুদ্ধ করে। 

আলোচনা শেষে নবাবগঞ্জ সরকারি কলেজ জামে মসজিদে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সকল ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও ইমাম মাওলানা মো. ওলিউল্লাহ।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ