আজ সোমবার, ২৪শে শ্রাবণ ১৪২৯, ৮ই আগস্ট ২০২২

সাব্বির হত্যার ঘটনায় থানায় মামলা পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে টিকরামপুর এলাকায় গত শুক্রবার (১৫-০৭-২০২২) বিকেলে মোটর সাইকেলে ওভার টেকিংকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সাব্বির আহমেদ (১৯) নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার রাতেই সদর মডেল থানায় নিহতের পিতা মো. মনিমুল হক ওরফে মনিরুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন শনিবার বিকেলে সাংবাদিকদের জানান, গত ১৫ জুলাই শুক্রবার বিকাল অনুমান সোয়া ৪টার দিকে  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর এলাকায় মোটরসাইকেলের ওভার টেকিংকে কেন্দ্র করে সাব্বির (১৯) খুন হয়। এ ব্যাপারে নিহত সাব্বিরের পিতা টিকরামপুর আদর্শপাড়ার মনিমুল হক ওরফে মনিরুল বাদী হয়ে এজাহার নামীয় ৫ জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি বলেন-হত্যাকা-ের পর পরই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। অভিযানে সাব্বির হত্যার ঘটনায় পুলিশ চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকা এবং রাজশাহী জেলার তানোর থানা এলাকা হতে ৫ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার কৃতরা হলো-মসজিদপাড়ার মো. আলমগীর হোসেন ছেলে মো. সবুজ (২২), মো. সিরাজুল ইসলামের ছেলে সাদিকুল ওরফে সাদেকুল (২০) (মসজিদপাড়ার জনৈক নাজিরের বাড়ির ভাড়াটিয়া), ১নং কলোনীপাড়ার মো. জিয়াউর রহমান ওরফে জিয়ার ছেলে মো. সুরাত (২১),মৃত খাইবার আলীর ছেলে  মো. নূর সালাম (২০) ও মো. কারিমের ছেলে মো. সুরাজ আলী (১৯)। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ