আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে পতাকা উত্তোলন, শোভাযাত্রা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা ও কেক কাটার মধ্যদিয়ে উদযাপন হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ আর পদ্মা সেতুর আনন্দ একাকার হয়ে যায়।

বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ এসব কর্মসূচির আয়োজন করে। কর্মসূচিতে আওয়ামী লীগের অন্যান্য ইউনিট এবং অঙ্গ ও সহযোগী সংগঠন অংশগ্রহণ করে।

সকাল ৮টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। এরপর বেলা সকাল ১০টা থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে দলে দলে নেতাকর্মীরা এসে জমায়েত হন। পরে বেলা ১১টায় সেখান থেকে জাতীয় পতাকা, রংবেরঙের ফেস্টুন ব্যানার, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সহকারে বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ শোভাযাত্রা শুরু হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র মো. মোখলেসুর রহমান।

যুগ্ম সম্পাদক শরিফুল আলমের সঞ্চালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেনজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক রুহুল আমিন রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ অন্য নেতৃবৃন্দ



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ