আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভা

মেহেদি হাসান

 ২৩ জুন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। চাঁপাইনবাবগঞ্জে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পামাল্য অর্পণ, আলোক সজ্জা, আলোচনা সভা, আনন্দ শোভাযাত্রা ও কেক কর্তনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করবে জেলা আওয়ামী লীগ। এছাড়া আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ওইদিন অঅনন্দ শোভাযাত্রা বের করা হবে। গতকাল শনিবার জেলা আওয়ামী লীগের কার্যকরি পরিষদের সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে যোগাযোগ করা হলে জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মু. জিয়াউর রহমান এসব তথ্য জানিয়েছেন। সকাল ১০ টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মু. জিয়াউর রহমাননের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সহসভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজা, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদস্য ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, সদস্য ও পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিনসহ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ।

সভা শেষে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন মুঠোফোনে জানান, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ২৫ জুন বাঙালি জাতির স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২৩ ও ২৫ জুন নানান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ