আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

এবার চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি পরীক্ষা দিবে ১৯৮৫৮ জন

মেহেদি হাসান

আগামী ১৯ জুন হতে শুরু হতে যাওয়া  মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি/দাখিল/এসএসি ( ভোকেশনাল) এসএসসি (দাখিল ভোকেশনাল) পরীক্ষায়  চাঁপাইনবাবগঞ্জ জেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৯৮৫৮জন। যা গতবারের চেয়ে ১২৮৮ কম শিক্ষার্থী এবারের পরীক্ষায় অংশগ্রহণ করছে।  জেলা প্রশাসন সূত্রে জানা গেছে , জেলায় মোট ২৯ কেন্দ্রে এএসসি পরীক্ষার্থী ১৫০২০ জন,দাখিল ৩০৬২জন ও এএসসি/দাখিল ভোকেশনাল ১৭৭৬জন।  

এ উপলক্ষে রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবেন্দ্রনাথ উরাঁ এর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। মতবিনিময় সভায় জেলা প্রশাসক জেলার ৫ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দ্র সচিবগণকে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা মেনে সঠিকভাবে পরীক্ষার অনুষ্ঠিত করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা মেনে চলার আহবান জানান। পরীক্ষা কেন্দ্রের আশেপাশ্বে কোনভাবেই যাতে শৃঙ্খলা ভঙ্গ না হয় এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষকে সজাগ থাকতে এবং পরীক্ষায় কোনভাবেই যাতে পরীক্ষার্থীরা অসুদোপায় অবলম্বন করতে না পারে সেদিকে লক্ষ রাখতে বলা হয়। 

মতবিনিময় সভায় সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হায়াত আলী, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফ আহমেদ, জেলা শিক্ষা অফিসার আব্দুর রশিদসহ বিভিন্ন কেন্দ্রসচিবগণ উপস্থিত ছিলেন।    



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ