আজ শনিবার, ১০ই আষাঢ় ১৪২৯, ২৫শে জুন ২০২২

অতিরিক্ত ধান মজুতের দায়ে এক মিলমালিককে ২ লাখ টাকা জরিমানা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত ধান মজুতের দায়ে এক মিলমালিককে ২ লাখ টাকা জরিমানা করেছে জেলা খাদ্য অধিদপ্তর। সোমবার বিকালে সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের আতাহার এলাকায় ধান-চাল মজুতবিরোধী অভিযান চালিয়ে মোবাইল কোর্টে এই জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব শাখা ও রাজস্ব মুন্সিখানা শাখা) আনিসুর রহমান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (স্থানীয় সরকার শাখা) মো: রুহুল আমিন শরিফ। 

জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান জানান, ধান চাল মজুতবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে আতাহার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে সাব্বির ট্রেডার্স নামে একটি রাইস মিলের গুদামে অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান পাওয়া যায়। তিনি ৩০০ মেট্রিক টন ধান মজুত করতে পারবেন। কিন্তু অতিরিক্ত আরো ৪০০ মেট্রিক টন ধান পাওয়া যায়। এ কারণে প্রতিষ্ঠানটির পরিচালক সাঈদ আলীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মজুতকৃত ধান আগামী ৭ দিনের মধ্যে বাজারজাত করার নির্দেশ দেয়া হয়।

জেলা প্রশাসনের সহযোগিতায় এই অভিযান চালানো হয়। ধান চাল মজুতবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ