আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭ বালক) প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) বালকদের ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে জেলাস্টেডিয়ামে(পুরাতন) ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহফুজা সুলতানা।

সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ও সদর উপজেলা টুর্নামেন্টে কমিটির আহব্বায়ক  ইফফাত জাহান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান,জেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাহিদ ইসলাম রাজন, বারঘোরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুনর রশীদ সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও সংগঠক বৃন্দ উপস্থিত ছিলেন।
খেলায় মহারাজপুর ইউনিয়ন পরিষদ ১-০ গোলে বারঘোরিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল কে হারিয়ে চাম্পিয়ন হয়।মহারাজপুর ইউনিয়ন দলের গোলরক্ষক মো ওয়ালিদ হাসান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ