আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

নয়াগোলা কিন্ডার গার্টেনের ঈদ পুনর্মিলনী ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের নয়াগোলা কিন্ডার গার্টেনের ঈদ পুনর্মিলনী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী হর্টিকালচার সেন্টারে এসবের আয়োজন করা হয়।

হাফিজুর রহমান রেজভীর সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন কিন্ডার গার্টেনের এবং চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী। বিশেষ অতিথি ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আহমেদ রঞ্জু। 

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হাম্মাদ আলী, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. মাইনুল ইসলাম. মোঃ শাহজাহান আলী সাজা, মো. বাহরাম আলী, আব্দুল মালেক, উজায়ের তপন, শহিদুল ইসলাম শহিদ, সদস্য হায়দার আলী।  স্বাগত বক্তব্য দেন, প্রধান শিক্ষক এ কে এম রবিউল আলম। 

এরফান আলী বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী। তিনি ক্ষমতায় আসার পর শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজিয়েছেন, বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। মহামরি করোনার মধ্যেও অনলাইনের মাধ্যমে শিক্ষা কার্যক্রম চালু রেখেছিলেন। তিনি প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন হয়। আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।  শেষে ছিল সাংস্কৃতিক পরিবেশনা।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ