আজ শনিবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৯, ২১শে মে ২০২২

গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফুল সম্পাদক মহসিন

মেহেদি হাসান

বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অুনষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে ) গোবরাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

বেলা ১১টায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আজিজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরাফুল ইসলাম আজিজির সঞ্চালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে অতিথিবৃন্দের উপস্থিতিতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয়, দলীয় ও সংগঠনের পতাকা  উত্তোলন করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্মেলনের উদ্বোধক মো. আজিজুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম। বক্তারা আগামীদিনে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা আওয়ামী লীগের সদস্য  কেন্দ্রীয় যুব লীগের সাবেক নেতা আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাকিব, জেলা আওয়ামী লীগের সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী বৃন্দ।

বিকাল ৩টায় একই জায়গায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে আগামী তিন বছরের জন্য সর্ব সম্মতিক্রমে আরাফুল ইসলাম আজিজিকে সভাপতি ও মো. মহসিন রেজা বাবুকে সাধারণ সম্পাদক করে ৬৯ জন সদস্য বিশিষ্ট গোবরাতলা ইউনিয়ন শাখা কমিটি ঘোষণা করা হয়। আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে জানান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ