আজ শনিবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৯, ২১শে মে ২০২২

গাবতলা মোড়ে যমুনা ইলেকট্রনিক্স লিমিটেডের শোরুম উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ শহরের গাবতলা মোড়ে মঙ্গলবার (৫ মার্চ) বিকালে যমুনা ইলেকট্রনিক্স লিমিটেডের শোরুম উদ্বোধন করা হয়েছে। কেয়া বিউটি পার্লারের নিচে শোরুমটির  উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান।  যমুনা ইলেকট্রনিক্স- চাঁপাইনবাবগঞ্জে শাখার ডিলার ও রনি ইলেকট্রনিক্স এর পরিচালক ইসমাইল হোসেনের সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,১৪নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল উদ্দিন, ব্রাদার্স ফার্নিচার চাঁপাইনবাবগঞ্জ জেলার ‌ ডিলার বিশিষ্ট ফার্নিচার ব্যবসায়ী মোঃ মতিউর রহমান, ন্যাশনাল ট্রাভেলস চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারের ম্যানেজার মনিরুজ্জামান বাবলু, মেসাস রুবেল থাই এলমনিয়াম এর প্রোপাইটার আব্বাস উদ্দিন রুবেল প্রমুখ। 

যমুনা ইলেকট্রনিক্স- চাঁপাইনবাবগঞ্জ শাখার ডিলার ও রনি ইলেকট্রনিক্স এর পরিচালক ইসমাইল হোসেন জানান,যমুনা ইলেকট্রনিক্স টিভি, ফ্রিজ, এসিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যের গুণগত মান উন্নত করে গ্রাহকের সন্তুষ্টি অর্জন করেছে।  এবং নতুন নতুন অফার নিয়ে কাজ করে যাচ্ছে। সামনের দিনে আরও নতুন ও আকর্ষণীয় ফিচার নিয়ে আমাদের পণ্য বাজারজাত করতে যাচ্ছে যমুনা ইলেকট্রনিক্স। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ