আজ সোমবার, ৪ঠা মাঘ ১৪২৮, ১৭ই জানুয়ারী ২০২২

এরফান গ্রুপের বর্ষবরণ অনুষ্ঠান মাতালেন নায়িকা মৌসুমী, ওমর সানী ও কন্ঠশিল্পী খুরশিদ আলম

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে জমকালো  অনুষ্ঠানের মধ্য দিয়ে উত্তরাঞ্চলের শীর্ষ ব্যবসাপ্রতিষ্ঠান এরফান গ্রুপের বর্ষবরণ  অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে এরফান গ্রুপের প্রধান কার্যালয় আতাহার বুলুনপুরস্থ অফিসে অনুষ্ঠানে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলীর সভাপতিত্বে  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্র নায়িকা মৌসুমী, চিত্রনায়ক ওমর সানি, দেশ বরন্য কন্ঠশিল্পী খুরশিদ আলম। একই দিন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলীর শুভ জন্মদিন পালিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ছিলেন এরফান গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব আলম (রাজু), মো. এরফান আলীর দৌহিত্র আরশান মাহবুব, ইডি মোঃ কামরুজ্জামান, অগ্রণী ব্যাংক রাজশাহী বিভাগের জিএম শামিম উদ্দিন, জিজিএম মোস্তফা ই কাদেরীসহ অগ্রণী ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপক, কর্মকর্তা কর্মচারীগণ। জন্মদিন ও বর্ষবরণ অনুষ্ঠানে গান পরিবেশন করেন, খ্যাতিমান কন্ঠশিল্পী খুরশিদ আলম, শাহনাজ বাবু ,সুইটি, সুমিসহ জেলার  শিল্পীরা।

অনুষ্ঠানের মাঝে মাঝে অভিনয় করে আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে তোলেন, চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানি। 

এর আগে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে জন্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট তুলে দেয়া হয় ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর হাতে। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ