আজ সোমবার, ৪ঠা মাঘ ১৪২৮, ১৭ই জানুয়ারী ২০২২

বছরের প্রথম দিনে প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ

মেহেদি হাসান

১লা জানুয়ারি শনিবার সারাদেশের মত জেলার সকল স্কুলের মত প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের নিয়ামত নগর  (অক্টয়মোড়) সুইড বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের ছাত্র,ছাত্রীদের হাতে নতুন বই তুলে দেন স্কুলটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ গোলাম রাব্বানী।

স্কুলের প্রধান শিক্ষক অহিদা খাতুন মিলির সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ওয়েল ফেয়ার ক্লাবের সভানেত্রী সেলিনা বিশ্বাসসহ শিক্ষক,শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ। 

বই বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে ডাঃ গোলাম রাব্বানী বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড,এ উপলব্ধি থেকেই জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকেই স্কুলের ছাত্র ছাত্রীদের হাতে বছরের প্রথম দিনেই বই তুলে দেওয়ার কর্মসূচি চালু করেছে।

তিনি আরও বলেন, প্রতিবন্ধীরা আমাদের বোঝা না,প্রতিবন্ধীরা শিক্ষা শেষে চাকুরী সহ বিভিন্ন ভাবে  নিজেদের স্বাবলম্বী করে দেশের কল্যানে কাজ করে যাচ্ছে  এবং এ সরকার তাদের সব ধরনের সহযোগিতা দিয়ে আসছে। এ স্কুলের বুদ্ধি প্রতিবন্ধী  শিক্ষার্থীরা নতুন বই পেয়ে আজ উচ্ছ্বসিত।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ