আজ সোমবার, ২৪শে শ্রাবণ ১৪২৯, ৮ই আগস্ট ২০২২

মাদক কারবারি ‘জামাই’ আটক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুরের সব থেকে বড় মাদক কারবারির নাম সাবুদ আলী। তার বাড়ি শিবগঞ্জ উপজেলার ধোবড়ায়। ৯ বছর আগে তিনি বিয়ে করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুরে। এরপর থেকেই তিনি মহিপুরে মাদকের কারবার চালিয়ে আসছেন। তিনি এলাকায় ‘জামাই’ নামে পরিচিত।

বুধবার বিকেলে মাদক কারবারি সাবুদ আলী ওরফে জামাইকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, এই মাদক কারবারি দীর্ঘদিন ধরে আমাদের নজরদারির মধ্যে ছিল। মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় বুধবার তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

। শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে একাধিক মামলাও রয়েছে তার নামে। তার ভাই ভাতিজা ও আত্মীয়দের অনেকেই মাদক কারবারে জড়িত। ভারত থেকে মাদক নিয়ে আসেন তারা। তাদের মাধ্যমে মহিপুরে মাদকদ্রব্য আনছেন সাবুদ। নিজেই বিভিন্ন এলাকায় গিয়ে মাদক সরবরাহ করেন। তার প্রধান আস্তানা মহিপুর মোড়ের অমরের মিষ্টির দোকান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ওসি মোজাফফর হোসেন জানান, মাদকের ব্যাপারে আমাদের সব ধরনের নজরদারি আছে। সে নজরদারি থেকেই মাদক কারবারিরা ধরা পড়ছে। মহিপুরের মাদক কারবারি সাবুদ আলী ওরফে জামাইও দীর্ঘদিন ধরে আমাদের নজরদারির মধ্যে ছিল। বুধবার মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ