আজ শনিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৭শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক এশিয়ার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক এশিয়ার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ শাখা কার্যালয়ে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। 

চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যাবস্থাপক (এফএভিপি)  তারেক আহমেদ সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাংকের ম্যানজোর অপারেশন (ই.ও), মোঃ মেহেদি মাসুম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও একতা শষ্য ভা-ারের চেয়ারম্যান মনিরুল ইসলাম মানিক, অ্যারোমেটিক এগ্রো লি. চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সৌদিয়া স্টীল এর পরিচালক রাকিবুর রহমান, গোল্ডেন এন্টার প্রাইজের পরিচালক জাহাঙ্গীর আলম, রাইসা এন্টার প্রাইজের পরিচালক মোঃ নুরুল ইসলাম, ব্যাংব এশিয়া চাঁপাইনবাবগঞ্জ শাখার অফিসার মোসাঃ বেবী নাজনীন, মোঃ নাজমুল হক, অ্যাসিসটেন্ট অফিসার মিজানুর রহমান প্রমুখ। 

সংক্ষিপ্ত আলোচনা সভায় ব্যাংকের ব্যবস্থাপক তারেক আহমেদ ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যাংক এশিয়ার গ্রাহক,পৃষ্ঠপোষক, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি জানান, ব্যাংক এশিয়া এ দেশের ব্যাংকিং সেক্টরে একটি অন্যতম নাম। ১৯৯৯ সালের ২৭ নভেম্বর যাত্রা শুরু করে দক্ষ পরিচালনা ও যুগোপযোগী সেবা প্রদানের মাধ্যমে খুব অল্প সময়ে বেসরকারি ব্যাংকের মধ্যে ভাল জায়গায় এসে পৌছে গেছে। বর্তমানে দেশে ১২৯টি শাখা ও ৪ হাজার ৯৮২ এর বেশি এজেন্ট আউটলেট এর মাধ্যমে দেশে মানুষের সেবা পৌছে দিচ্ছে। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ