আজ বুধবার, ২৩শে অগ্রহায়ণ ১৪২৮, ৮ই ডিসেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচন মেয়র পদে রইলেন ৪ প্রার্থী কাউন্সিলরে প্রত্যাহার ১০টি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৪ মেয়র ও ১০ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে ৩ জন এবং গত শনিবার ১ জন মেয়র প্রার্থী জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমানের কাছে প্রত্যাহারের আবেদন জমা দেন। জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

মনোনয়ন প্রত্যাহারকারী ৪ জন স্বতন্ত্র মেয়র প্রার্থী হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির ১ম সহসভাপতি ও জেলা কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য শাহনেওয়াজ খান সিনা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ময়েজ উদ্দিন, সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন এবং জেলা জাসদের সাধারণ সম্পাদক ও নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির। 

অপর দিকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোখলেসুর রহমান, জেলা যুবলীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও ফুটবলার মোস্তাফিজুর রহমান মুকুল। 

এদিকে সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৭ জন এবং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ২২ জন প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন। আজ সোমবার প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর এর পরই শুরু হবে আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা। আগামী ২ নভেম্বর  ইভিএমে অনুষ্ঠিত হবে ভোট।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ