আজ শনিবার, ১লা কার্তিক ১৪২৮, ১৬ই অক্টোবর ২০২১

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে  বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে । শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এসব অনুষ্ঠানের আয়োজন করে। মঙ্গলবার সকালে জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের (শিল্পকলা মার্কেট) সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে শিল্পকলা মার্কেটের চতুর্থ তলায় বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যান তহবিল চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায়  বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবির, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক  ও চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, আমনুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুদরত-ই-খুদা, হরিপুর ১ নং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, মহিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সরকারি প্রধান শিক্ষক শাহনাজ পারভিন,  নামোশংকর বাটি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নিলুফার ইয়াসমিন সহ অন্যরা।

আলোচনা সভা শেষে প্রয়াত শিক্ষকদের আত্নার মাগফেরাত কামনায়, শিক্ষক সমাজের সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ