আজ শনিবার, ১লা কার্তিক ১৪২৮, ১৬ই অক্টোবর ২০২১

গোমস্তাপুরে নিখোঁজ দুই কিশোরী নারায়ণগঞ্জে উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সুমাইয়া (১৬) ও রাফিজা ( ১৪) নামে নিখোঁজ দুই কিশোরীকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার গোমস্তাপুর থানা পুলিশ সুমাইয়াকে তার বোন তাজকেরা ও রাফিজাকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। এর আগে মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। বুধবার সকালে তাদের গোমস্তাপুর থানা পুলিশে সোপর্দ করা হয়।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) তারা নিখোঁজ হয়। এ ঘটনায় তাদের স্বজনরা রোববার গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডাইরি করেন।

জিজ্ঞাসাবাদে দুই কিশোরী জানায়, তাদের পূর্বপরিচিত রহনপুর ইউনিয়নের কাজিগ্রামের একরামের ছেলে বিপ্লব (২৪) তাদের নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় এক আত্মীয়ের বাসায় রেখে আসে।

এদিকে জিডির সূত্র ধরে পুলিশ বিপ্লবকে আটক করলে বিপ্লব তাদের সাথে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাদের সেখান থেকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কিশোরীরা জানায়, তারা স্বেচ্ছায় ঘর ছাড়ে। তবে রাফিজা জানায়, তার পরিবারের লোকজন জোরপূর্বক এক প্রবাসীর সাথে তার বিয়ের উদ্যোগ নিলে বান্ধবী সুমাইয়াকে সাথে নিয়ে সে রহনপুর থেকে বাসে নারায়ণগঞ্জের ভুলতায় পাড়ি জমায়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ