আজ শনিবার, ৯ই আশ্বিন ১৪২৮, ২৫শে সেপ্টেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনকে ৭ বছরের সাজা

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের প্রত্যেককে ৭ বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। রোববার  দুপুরে চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
দণ্ডিতরা হলেন- কুমিল্লা জেলার তিতাস উপজেলার সাহাপুর-উত্তরপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে মো. হুমায়ন (৫৩) এবং একই জেলার বাঞ্ছারামপুর উপজেলার দড়িকান্দি মধ্যপাড়া গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে সুজন মিয়া।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, গত ২০১৩ সালের ১৫ জুলাই শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার শাপলা সিনেমা হলের পাশে হাবিবুর রহমান ফল ভাণ্ডারের সামনে পিকআপে থাকা আমের ক্যারেট থেকে ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় ওই দিনই মো. হুমায়ন ও সুজন মিয়াকে আসামি করে থানায় মামলা করে। মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ২০১৩ সালের ২৯ আগস্ট হুমায়ন, সুজন মিয়া ও আনারুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদি শেষে রোববার  দুপুরে বিজ্ঞ বিচারক আসামি মো. হুমায়ন ও সুজন মিয়াকে দোষী সাব্যস্ত করে এই দণ্ড প্রদান করেন। অপর দিকে দোষ প্রমাণ না হওয়ায় আনারুলকে খালাস দেন আদালত।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ