আজ শনিবার, ৯ই আশ্বিন ১৪২৮, ২৫শে সেপ্টেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ জেলায়  বুধবার জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠাার্ষিকী পালিত হয়েছে। এ-উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, চাঁপাইনাবগঞ্জ জেলা শাখা আলোচনা, দোয়া ও কেক কাটার আয়োজন করে। শহরের একটি হোটেলে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু।

উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহসভাপতি এম মজিদুল হক, জেলা যুবদলের সাবেক সভাপতি ওবায়েদ পাঠান, জেলা জাসাসের সভাপতি জোনাব আলী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ, আদিনা ফজলুল হক কলেজের সাবেক ভিপি হায়াত উদ দৌলা।

অন্যদিকে বিকেলে সদর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে সংসদ সদস্য হারুনুর রশিদের বাসভবনের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসির সভাপতিত্বে আলোচনা সভায় মোবাইল ফোনে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ। এ সময় আরো দেন- পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সহসভাপতি জাহাঙ্গীর কবির, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আ ক ম শাহিদুল ইসলাম বিশ্বাস পলাশ, বিএনপি নেতা আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা সামিরুল ইসলাম পলাশ, মীম ফজলে আজিম, আওয়াল আলী, মোতাহার হোসেন আসগার।

সভায় বক্তারা বলেন- “আওয়ামী লীগ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির নাম বাংলার মাটি থেকে মুছে ফেলার চেষ্টা করছে। কিন্তু তা তারা করতে পারবে না।”

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ