আজ সোমবার, ১১ই শ্রাবণ ১৪২৮, ২৬শে জুলাই ২০২১

আওয়ামী লীগের সদ্য প্রয়াত দুই নেতার স্মরণে শোকসভা

বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক ছাত্র লীগ নেতা সদ্য প্রয়াত বীর মুক্তযোদ্ধা মইনুদ্দীন মন্ডল এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র লীগ নেতা সদ্য প্রয়াত অ্যাডভোকেট মিজানুর রহমান সম্রণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হেয়ছে। গতকাল শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সাবেক ছাত্র লীগ ফোরাম এই কর্মসূচির আয়োজন করে।

জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের আওয়ামী লীগ  কার্যালয় চত্বরে অনষ্ঠিত শোক সভায় আলোচনা অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ মু. জিয়াউর রহমান, সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।

ফোরামের সভাপতি গোলাম শাহনেওয়াজ অপুর সভাপতিত্বে ও সদস্য সচিব শহীদুল হুদা অলকের সঞ্চালনায় শোক সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান আলী,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবুসহ চাঁপাইনবাবগঞ্জ জেলা সাবেক ছাত্র লীগ ফোরামের   নেতৃবৃন্দ। আলোচনা শেষে প্রয়াত দুই নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ টাউন জামে মসজিদের ইমাম মাওলানা মো. মাহবুবুর রহমান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ