আজ সোমবার, ১১ই শ্রাবণ ১৪২৮, ২৬শে জুলাই ২০২১

আওয়ামী লীগের প্রয়াত নেতাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া

চাঁপাইনবাবগঞ্জে সদ্য প্রয়াত জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ ড. সমির চন্দ্র চন্দর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠান সোমবার অনুষ্ঠিত হয়েছে।
বেলা ১১ টায় শহরের শহীদ মনিমুল হক সড়কের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা কৃষক লীগ এই কর্মসূচির আয়োজন করে। জেলা কৃষক লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদ্য মনোনীত ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতিসহ অন্যান্যরা।
দোয়া মাহফিল শেষে নতুন ভারপ্রাপ্ত সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান মু. জিয়াউর রহমান। এর পর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল ওদুদ এর নেতৃত্বে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম মইনুদ্দীন মন্ডলের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ।
এছাড়া শহরের স্বরুপ নগরে সরকারি শিশু পরিবারে পৌর ছাত্রলীগের উদ্যোগে মইনুদ্দীন মন্ডলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় এবং এতিম শিশুদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতি, জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সহসভাপতি আব্দুল হাকিম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্র লীগের সহ সভাপতি সাব্বির মন্ডল, পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ