আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

সাবেক এমপি, মেয়র ও পাউবি ভাঙ্গন পরিদর্শন- ভাঙ্গন রোধে জিও ব্যাগ ফেলার নির্দেশ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের নামোরাজারামপুর হাজীপাড়া মহানন্দা নদীতে ভাঙ্গন শুরু হয়েছে। ভাঙ্গন প্রতিরোধে এলাকাবাসী নিজস্ব উদ্যোগে বালুর বস্তা ও ইটের  শুরু করেছে।

এ নিয়ে রোববার সকালে  চাঁপাই নিউজ ডটকমে সংবাদ প্রকাশিত হলে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান উপসহকারী মোহাম্মদ ময়েজ উদ্দিন সকাল সাড়ে ১০টায় ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন।

ভাঙ্গন পরিদর্শন করাকালে সাবেক এমপি আবদুল ওদুদ ও পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম  ভাঙ্গনরোধে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কে অবহিত করলে নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন বোর্ডের উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে জরুরি ভিত্তিতে সেখানে ১ হাজার ৫০০ জিও ব্যাগ ফেলার নির্দেশ প্রদান করেন ।

উল্লেখ্য রোববার সকাল থেকে নামোরাজা রামপুর হাজীপাড়ায় ভাঙ্গন শুরু হয় ভাঙ্গন শুরু হওয়ার পর থেকে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছিল। সকাল থেকেই ৭নং নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২  নুরুল ইসলাম মিনহাজ এর নিজ উদ্যোগে  প্রতিরোধ কার্যক্রম চলছিল।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ