আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

ওটিটিতে মুক্তি পেলো প্রাচ্য পলাশের প্রামাণ্য চলচ্চিত্র ‘সমৃদ্ধির সম্ভার’

মেহেদি হাসান

স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হিসাবে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনে প্রাণিসম্পদের গৌরবদীপ্ত ভূমিকা নিয়ে প্রাচ্য পলাশ নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র ‘সমৃদ্ধির সম্ভার’ অনলাইন প্লাটফর্ম ওটিটি (ওভার দ্য টপ) টেলিফ্লিক্স এ রিলিজ হয়েছে। বিশে^র যে কোন প্রান্ত থেকে www.tellyflix.ca লিংক ব্রাউজ ও সাবস্ক্রাইব করে ডকুমেন্টারী সেকশনে এ প্রামাণ্য চলচ্চিত্রটি দেখা যাবে। প্রামাণ্য চলচ্চিত্রটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা চ্যানেল ‘দেশী টিভি’তে আগামী ০১ জুন মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৯টা ও কানাডা সময় সকাল ১১টায় অনুষ্ঠিত হবে বলে চ্যানেলটির চেয়ারম্যান ড. মনজুর পারভেজ জানিয়েছেন। ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার http://www.deshitv.com/tellylive.asp?lv=0 অথবা http://globalbanglatv.com/deshi-tv/ লিংক ব্রাউজ করে দেখা যাবে।
প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমানের পরিকল্পনা ও তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশের গ্রন্থনা ও পরিচালনায় নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র ‘সমৃদ্ধির সম্ভার’ এর চিত্রধারণ চলতি বছর মার্চ ও মে মাসে করা হয়। ইতোমধ্যেই এ প্রামাণ্য চলচ্চিত্রটির অনলাইন ওয়ার্ল্ড প্রিমিয়ার স্মার্ট চ্যানেল প্রাকৃত টিভিতে গত ১৫ মে সকাল ১০:১৫ মিনিটে অনুষ্ঠিত হয়েছে এবং সরকারি ওয়েব মিডিয়া তথ্য বাতায়নেও মুক্তি দেয়া হয়েছে।
অনলাইনে প্রাণিসম্পদ বিষয়ে হাজার হাজার প্রামাণ্য চলচ্চিত্র, প্রতিবেদন ও ভিডিও’র মধ্যে বিষয়বস্তু ও বৈচিত্র্যপূর্ণ নির্মাণের কারণে ‘সমৃদ্ধির সম্ভার’ এর নির্মাণে স্বাতন্ত্র্য রয়েছে। এ প্রামাণ্য চলচ্চিত্রটি প্রাণিসম্পদ বিভাগে কর্মরত ব্যক্তিবর্গসহ উদ্যোক্তা, নতুন বিনিয়োগকারী, সৌখিন পশু-পাখি প্রেমি, সর্বোপরি শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্মাণ।
তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশের নতুন নতুন নির্মাণগুলো রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে দেখতে তাঁর ইউটিউব ভিত্তিক স্মার্ট চ্যানেল প্রাকৃত টিভি সাবস্ক্রাইব করুন ও নিত্য নতুন কর্মকান্ড সম্পর্কে জানতে ফেসবুক পেইজ প্রাকৃত টিভি’তে লাইক দিন।

ফেসবুক: www.facebook.com/PRAKRITATV

প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার দেখতে নিচের লিংক ব্রাউজ করুন:

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ