আজ বৃহঃস্পতিবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ২রা মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

মেহেদি হাসান

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং বিষয়ে অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতী শিক্ষার্থীদের নিয়ে ২০১৭ সালের ২৬ শে ডিসেম্বর একতা, প্রযুক্তি, অগ্রগতি মুলমন্ত্র কে সাথে নিয়ে গঠিত হয় চাঁপাইনবাবগঞ্জ ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন নামে অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী এই সংগঠনের। এই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন মোহাঃ আব্দুল আওয়াল তুষার  এবং সাধারণ সম্পাদক ছিলেন ইসমাইল হক ফরিদ রাহি।

১০ মে ২০২১ সংগঠনের সদ্য সাবেক সভাপতি তুষার ও সাধারণ সম্পাদক ফরিদ স্বাক্ষরিত ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত করা হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়নরত আনোয়ার শরীফ অজন্তাকে এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ  অধ্যয়নরত ইসতিয়াক ইব্রাহিম শুভ কে।

নতুন এই কমিটির মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেলার  ইঞ্জিনিয়ারিং পড়ুয়া সকল ছাত্র- ছাত্রীদের ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে একতা ও ঐক্য গড়ে তুলে সকলকে একটি প্ল্যাটফর্ম নিয়ে এসে অতীতের মতো জনকল্যাণমুখী লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনের   প্রতিষ্ঠাতা ও  সদ্য সাবেক সভাপতি তুষার এবং ফরিদ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ