আজ শুক্রবার, ২৪শে বৈশাখ ১৪২৮, ৭ই মে ২০২১

নাচোলে জমি নিয়ে বিরোধের জেরে পাল্টা সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জমিজমা বিরোধের জেরে গত ২১ এপ্রিল সংবাদ সম্মেলন করে আব্দুর রাজ্জাক, প্রেক্ষিতে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিপক্ষ রেজাউল করিম। মঙ্গলবার দুপুর ১২টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে লিখিত বক্তব্যে রেজাউল করিম দাবী করেন, বেলাল উদ্দিনের নামীয় জমির পরিমাণ হচ্ছে ৩.৭৭০০ একর। এ জমির মধ্য হতে তার ছোট মেয়ে শামসুন্নাহার মৃত্যুবরণ করলে তার ৫ কন্যা শিরিন আফসান, শাকিলা জাহান, শাহনাজ আফরিন, সানজিদা পারভীন ও শায়লা ইয়াসমিন ওয়ারিশ সুত্রে ০.৭৫৪০ একর জমির মালিক হন। এ শিরিন রাফসান দিং হচ্ছে আব্দুর রাজ্জাকের ৫ ভাগ্নি ।

তারা এই ০.৭৫৪০ একর জমি রেজাউল করিমকে ২০১৯ সালের ২ ডিসেম্বর রেজিষ্ট্রিকৃত ৫৯০০ নম্বর পাওয়ার অব এ্যাটর্নি দলিল মূলে বেচা-বিক্রির যাবতীয় ক্ষমতা যুক্তে ০.৭৫৪০ একর জমি দখলীকার হই। অতঃপর পাওয়ার নামা দলিল মূলে আমার স্ত্রী মোসাঃ সেতারা বেগম বরাবরে ২০২০ সালের ১৯ ফেব্রæয়ারী রেজিষ্ট্রিকৃত খোস কবলা দলিল মূলে রেজিষ্ট্রি দেয় এবং জমিজমা দেখাশোনা ও জমির চাষাবাদ শুরু করা হয়।

একপর্যায়ে জালিয়াত আব্দুর রাজ্জাকের নির্দেশে তার সহযোগী জিয়া, কবির, আব্দুর রহমান ও অহাব আলী রোপনকৃত ধান কেটে নেয় ও ১ লক্ষ টাকার চাঁদার দাবী করে এবং তাকে অপমান এবং মারধর করে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়। প্রেক্ষিতে বিজ্ঞ আদালত অধিক তদন্তে নাচোল থানার ওসিকে দায়িত্ব দিলে ওসির নির্দেশনায় এসআই আকবর আদালতে সঠিক তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ