আজ বৃহঃস্পতিবার, ৯ই বৈশাখ ১৪২৮, ২২শে এপ্রিল ২০২১

দেবীনগরে ভাইয়ের হাতে ভাই খুন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের নামো হড়মা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাইয়ের হাতে খুন হয়েছেন রফিকুল ইসলাম (৬০) নামের এক ব্যক্তি। নিহত ব্যক্তি একই গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রেজুয়ানুল হক মঙ্গলবার (৩০ মার্চ) জানান, গত ২৯ মার্চ সোমবার রাত সাড়ে ৭টা থেকে ৮টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নামো হড়মা গ্রামে আপন দুই ভাই রফিকুল ইসলাম ও তার ছোটভাই মো. রাহাফুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোটভাই রাহাফুল ও তার ছেলেরা রফিকুলকে লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় রফিকুলকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসতপালে প্রেরণের পরামর্শ দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিন্টু রহমান মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। লাশের ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
এদিকে মঙ্গলবার রাত পৌন ৯টায় যোগাযোগ করা হলে সদর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ