আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার থেকে ২০ হাজার করায় চাঁপাইনবাবগঞ্জে দোয়া

মেহেদি হাসান

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের  ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে২০ হাজার টাকা ঘোষণা করায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদে অবস্থিত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড অফিস কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত সোমবার মুক্তিযোদ্ধা ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা ঘোষণা করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন বলেন বাংলাাদেশ  এবং শেখ হাসিনার বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র হলে ষড়যন্ত্রকারীদের প্রতিরোধে সকল মুক্তিযোদ্ধারা প্রতিরোধ গড়ে তোলার জন্য সবসময় সজাগ ও পাশ্বে থাকবে।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা   আব্দুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন,বীর মুক্তিযোদ্ধা মুখলেসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মনিমুল হক সহ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ