আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পূজা উদযাপন পরিষদের নেতা বাবুল কুমার ঘোষের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

মেহেদি হাসান

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ও সর্বজনীন পূজা কমিটির সভাপতি বাবুল কুমার ঘোষের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে মঙ্গলবার  (০৯ ফেব্রুয়ারি) তারিখ সন্ধ্যা সাড়ে ৬টার সময় গুড়িপাড়া ঝংকার সংঘ প্রাঙ্গনে এক আলোচনাসভা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি শ্রী স্বপন কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশ নেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাবেক সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য-সচিব শ্রী ধনঞ্জয় চট্টোপধ্যায়, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলার সাধারণ সম্পাদক শ্রী দিলীপ রায়, পূজা উদযাপন পরিষদ, জেলা আহবায়ক কমিটির সদস্য শ্রী সমিত চট্টোপধ্যায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী তরুণ সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি শ্রী অপূর্ব সরকার অপু ও সাধারণ সম্পাদক শ্রী অজিত দাস।

সভার শুরুতে গীতা পাঠ করেন শ্রী প্রশান্ত কর্মকার। এসময় প্রয়াত বাবুল কুমার ঘোষের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনা করা হয়। আলোচনাসভা শেষে প্রয়াত বাবুল কুমার ঘোষের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা এবং প্রসাদ বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রী কেশব চট্টোপধ্যায়।

উল্লেখ্য, প্রয়াত বাবুল কুমার ঘোষ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক সফল চেয়ারম্যান আব্দুল মান্নান সেন্টুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনে চাঁপাইনবাবগঞ্জে অগ্রণী ভূমিকা পালন করেন এবং বেশ কয়েকবার কারাবরণও করেন। একসময় সাংবাদিকতা পেশার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। ২০১৯ সালের ৯  ফেব্রুয়ারি  ঢাকার মগবাজারে বেসরকারি হাসপাতাল রাসমনিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ