আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

আলজাজিরায় প্রচারিত সংবাদের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে ঘন্টাব্যাপী মানববন্ধন

মেহেদি হাসান

আলজাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী প্রচারণার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কল্যাণপুর ফকল্যান মোড় যুব সংঘ আয়োজিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, শিল্প ও বাণিজ্য সম্পাদক শামসুদ্দিন হাজী বাবলু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটু। ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা তবজুল ইসলাম, শহর যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, পৌর আওয়ামী লীগ সদস্য মেহেদুল ইসলাম।পৌর কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ রঞ্জু,  উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহনাজ মুক্তা, কল্যাণপুর ফকল্যান মোড় যুব সংঘের আহবায়ক মো. সনিসহ শতাধিক মানুষ।

সমাবেশে বক্তারা বলেন, আলজাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে, যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে। সমাবেশে বক্তারা বলেন, আলজাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে, যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ