আজ রবিবার, ২২শে বৈশাখ ১৪৩১, ৫ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পাঁচ ওয়ার্ডের সহস্রাধিক শীতার্তদের মধ্যে মোখলেসুর রহমানের সৌজন্যে কম্বল বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫টি ওয়ার্ডের সহস্রাধিক গরিব মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে এবং গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমানের সৌজন্যে কম্বলগুলো বিতরণ করা হয়।  বৃহস্পতিবার (  ফেব্রুয়ারিবিকেলে শহরের শহীদ মোহর আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উপদেষ্টা মো. মোখলেসুর রহমান। 

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের সভাপতি রিয়াদ ফয়সালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক। স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক মিনহাজ হক রনি। অন্যদের মধ্যে বক্তব্য দেন- সদস্য আব্দুল মজিদ নারী উদ্যোক্তা আসন্ন পৌরসভা নির্বাচনে সংরক্ষিত , আসনে কাউন্সিলর প্রার্থী নাজনীন ফাতেমা জিনিয়া

মো. মোখলেসুর রহমান তার বক্তব্যে বলেন- দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। অথচ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় বিএনপির এমপি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জামায়াতের মেয়র ক্ষমতায় রয়েছে। ফলে এই উপজেলার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। তাই পৌরসভার আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি পৌরবাসীর প্রতি আহ্বান জানান এবং নিজের জন্য দোয়া কামনা করেন। 

শহীদুল হুদা অলক বলেন- গতবছরের মার্চ মাস থেকে মানুষ যখন ঘরবন্দি তখন চাঁপাইনবাবগঞ্জ এলাকার প্রতিটি পাড়া-মহল্লায় মানুষের দ্বারে দ্বারে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গেছেন মোখলেসুর রহমান। এখন তিনি শীতার্ত মানুষের পাশে কম্বল নিয়ে দাঁড়িয়েছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।  

 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ