আজ রবিবার, ২২শে বৈশাখ ১৪৩১, ৫ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে আস্থা কেমিক্যাল অ্যাণ্ড ফুড প্রোডাক্টস এর আনুষ্ঠানিক উদ্ধোধনী ও প্রীতিভোজ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে আস্থা কেমিক্যাল অ্যাণ্ড  ফুড  প্রোডাক্টস এর আনুষ্ঠানিক উদ্ধোধনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পৌর এলাকার ১৪নং ওয়ার্ডের আরামবাগ- পোলাডাঙ্গা এলাকায় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কাবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ খাঁন (উপসচিব) । 

বিশেষ অতিথি ছিলেন,  বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের চাঁপাইনবাবগঞ্জ সহায়তা কেন্দ্রের এস এ এ শাফী, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক শহিদুল ইসলাম,১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবলুর রশিদ,সাধারণ সম্পাদক মোঃ কাবির আলী।  

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর মোঃ মুকুল আলী, সাংবাদিক মেহেদি হাসান, ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ। 

অনুষ্ঠানটির সার্বিক দায়িত্বে ছিলেন আস্থা কেমিক্যাল অ্যাণ্ড ফুড  প্রোডাক্টস এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক কাইসার হামিদ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ খাঁন (উপসচিব) জানান, বাংলাদেশ সরকার বর্তমানে দেশের বেকারত্ব রোধে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের মাধমে  দেশের প্রতিটি জেলায় উদ্যোক্তা সৃষ্টি করছে। শুধু তাই নয় উদ্যোক্তাদের জন্য সকল সুবিধা বিশেষ করে আর্থিক সহায়তা, ট্রেড লাইলেন্স, বিদ্যুৎ সংযোগ লাইনসহ সকল প্রকার সুবিধা দিচ্ছে। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ