আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

মুণ্ডমালা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে জনপ্রিয়তায় শীর্ষে আবুল কালাম আজাদ (বাবু মেম্বার)

মেহেদি হাসান

মুন্ডুমালা পৌরসভার ৫ নং ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন উটপাখি  কাউন্সিলর প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ (বাবু মেম্বার) ।

সকলের ভালবাসায় প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন বাবু মেম্বার । প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তার ওয়ার্ড এলাকার প্রতিটি পাড়া মহল্লার বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন এই যোগ্য কাউন্সিল প্রার্থী।

ভোটাররা বলছেন, সৎ যোগ্য ও  সাবেক মেম্বর এই সহজ সরল মনের মানুষ ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করবেন। ভোটারদের অভিমত এই বাবু মেম্বার  সুখে দুঃখে সবার পাশে থাকেন। সেই সাথে এলাকার উন্নয়নেও তার ব্যাপক ভুমিকা রাখতে পারবেন বলেও জানান ভোটাররা।

এলাকার সাধারণ ভোটাররা বলছেন, ক্লিন ইমেজের বাবু মেম্বার,  সর্বদা জনগনের মতামতের ভিত্তিতে তাদের ন্যায় বিচারে সর্বদা সচেষ্ঠ থাকেন। ভোটাররা জানান, বাবু মেম্বার  সর্বদা সত্যবাদি ও ন্যায় নিষ্ঠাবান হিসেবে এলাকায় তার ব্যাপক সুনাম রয়েছে।

এ বিষয়ে নাম প্রকাশ না করার  শর্তে কয়েকজন নারী ও পুরুস ভোটারসহ যুবকরা বলেন,  বাবু মেম্বার  বিনয়ী আচরণে জনসাধারণ মুগ্ধ তাই তাকে উটপাখি প্রতিকে ভোট দিয়ে কাউন্সিলর করতে সকলেই ঐক্যবদ্ধ ভাবে জোট বেধে ভোটের মাঠে নেমেছেন।

উদার মনের বাবু মেম্বার   নেতা সততা ও বিনয়ী মনোভাব ভোটারদের কাছে বেশী প্রাধান্য পাচ্ছে। ফলে মুন্ডমালা পৌর সভার ৫ নং ওয়ার্ডে উটপাখি   প্রতিকের প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ (বাবু মেম্বার) কে  কাউন্সিলর নির্বাচিত করবেন বলেও জানান ভোটারসহ জনসাধারন।

এ ব্যাপারে মুন্ডমালা পৌর সভায় ৫ নং ওয়ার্ড থেকে উটপাখি  প্রতিকের কাউন্সিলর প্রার্থী  মোঃ আবুল কালাম আজাদ  বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে, জনগনের প্রতিটি কথা  ও মানুষের চাহিদাকে গুরুত্ব দিয়ে এলাকার  মানুষের পাশে থাকার জন্য সচেষ্ঠ থাকবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, কাউন্সিলর নির্বাচিত হলে মুন্ডুমালা পৌরসভার ৫ নং ওয়ার্ডকে দেশের অন্যতম মডেল ওয়ার্ড গঠন করে দৃষ্টান্ত সৃষ্টি করবো, যেখানে  কোন মাদকের  স্থান হবেনা। সেই লক্ষেই তিনি বলেন আমি নির্বাচিত হলে ওয়ার্ডের মানুষের যারা গরীর দুঃখি আছে তাদের সকল সুযোগ সুবিধা সময় মত আপনাদের কাছে পৌঁছে দিবো ইনশাআল্লাহ ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ