আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

“মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ভূমিকা” শীর্ষক কর্মশালা

মেহেদি হাসান

“মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ভূমিকা” শীর্ষক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  
আজ সোমবার সকালে শিল্পকলা অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন,  চাঁপাইনবাবগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুল।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি শ্রী তপন সেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, মন্দিরভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের উপ-প্রকল্প পরিচালক মদন কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জের জেলা আহবায়ক ডাবলু কুমার ঘোষ, অধ্যাপক কনক রঞ্জন দাস।
স্বাগত বক্তব্য রাখেন, মন্দিরভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের সহকারি প্রকল্প পরিচালক মিলন কুমার দাস। পরে গ্রুপভিত্তিক আলোচ্য বিষয়বস্তুর ওপর সুপারিশমালা উপস্থাপনা হরা হয়।

সঞ্চালনায় ছিলেন মাষ্টার ট্রেইনার কানু বাঁশফোড়। কর্মশালার শুরুতেই জাতীয় সংগীত ও প্রকল্প ব্যান্ড সংগীত পরিবেশন করা হয়। পরে মঙ্গল প্রদীপ প্রজ্জলন প্রদর্শন ও উলূ-ধ্বনি প্রদান করেন মন্দিরভিত্তক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের শিক্ষিকাবৃন্দ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ