আজ রবিবার, ৩রা মাঘ ১৪২৭, ১৭ই জানুয়ারী ২০২১

গোমস্তাপুরে জমিজমার জেরে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে নিরীহ পরিবারের প্রতি হয়রানির অভিযোগ

 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জমিজমা বিরোধের সূত্র ধরে এক পুলিশ সদস্য কর্তৃক এক নিরীহ পরিবার ও তাদের সাক্ষীদের হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী এক পরিবার এর প্রতিকার চেয়ে রোববার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ ইসমাইল দেওয়ান অভিযোগ উত্থাপন করে বলেন, দীর্ঘ কয়েক বছর যাবৎ বিবাদী রাজশাহী সিআইডিতে কর্মরত পুলিশ কনস্ঠেবল শেখ আনারুল ইসলামের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাঁপাইনবাবগঞ্জ আদালতে মামলা চলমান রয়েছে। পরবর্তীতে বিবাদীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ”গোমস্তাপুর” অঞ্চলে সিআর-৪৩২/১৮ ধারায় মামলা দায়ের করা হয়।  শেখ আনারুল ইসলাম চাকুরিকালীন সময়ে এ বিরোধের জের ধরে কুড়িগ্রাম জেলার ভূরাঙ্গামারী থানায় ২০১৭ সালের ২৪ সেপ্টেম্বর ৩০২/২০১/৩৪ দ.বি ধারায় আমিসহ আমার স্ত্রীকে জড়িয়ে মামলা, বগুড়া জেলার ধুনট থানায় ২০১৮ সালের ২ ফেব্রুয়ারী ৩০২/৩৪ দ.বি ধারায় এবং পরবর্তীতে ভোলা জেলার বোরহান উদ্দিন থানায় ২০১৯ সালের ৮ জানুয়ারী আরেকটি মিথ্যা মামলা দায়ের করে। এছাড়া স্বাক্ষী শেখ বাবুল আখতারকে ০১৭১৪-৬১৯৫৪০ ও ০১৭১৯-৪৭৫৯০৩ ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে হুমকি প্রদান করে।

এমনকি একই গ্রামের শেখ ফরিদকে শিবগঞ্জ থানায় গত ২০১৬ সালের ১ নভেম্বর মামলায় জড়ানো হয়। এভাবে মিথ্যা মামলা দিয়ে উপ কমিশনার সি আই ডি রাজশাহীর উধিনস্থ পুলিশ সদস্য শেখ আনারুল ইসলাম বিবাদী মোঃ ইসমাইল দেওয়ান তার স্ত্রী মোসাঃ মনোয়ারা বেগমসহ তার সাক্ষীদের একাধিক মামলা দিয়ে হয়রানি অব্যাহত রেখেছে। তার অত্যাচারে গ্রামের সহজ সরল মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছে। এ বিষয়ে ভুক্তভোগিসহ স্বাক্ষীরা উচ্চ মহলের হস্তক্ষেপ কামনা করেছেন। 

এ ব্যাপারে শেখ আনারুল ইসলাম তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে কোন ধরনের মামলা দায়ের করা হয়নি।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ