আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ ১৪৩১, ৭ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেদি হাসান

বাংলাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্দ্যোগে  বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিনটি পালন করছে জেলা ছাত্রলীগ। এ উপলক্ষে সকাল সাড়ে ৯টায়  জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করে। 

পরে দলীয় কার্যালয় হতে আনন্দ র‌্যালী নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন  করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত  সভাপতি নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দ। 

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র লীগ নেতা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান মিজান, সাবেক ছাত্রলীগ নেতা হাফিজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান তোতা, সাবেক সভাপতি  ফায়জার রহমান কনক, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান তোতা, সাকিউল ইসলাম সাকিল ,সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমনসহ ছাত্র লীগের বিভিন্ন ইউনিটের  নেতৃবৃন্দ।  

শেষে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারে জেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

অন্যদিকে বাংলাদেশ ছাত্রলীগ জাসদ এর আয়োজনে সাধারণ পাঠাগারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ