আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ ১৪৩১, ৭ই মে ২০২৪

নয়নশুকা আর কে উচ্চ বিদ্যালয়ে মনজুর আহমেদ মেমোরিয়াল ভবনের উদ্বোধন

মেহেদি হাসান


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডে নয়ানশুকা আর কে উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত "মনজুর আহম্মদ মেমোরিয়াল " ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।  রবিবার সকালে নবনির্মিত তিনতলা ভবনের শুভ উদ্বোধন করেন নয়ানশুকা আর কে উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডাঃ মোঃ আবুল হাসান।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক  আব্দুল ওয়াহেদ, নয়নশুকা আর কে উচ্চ  বিদ্যালয়ের  দাতা কৃষিবিদ কামরুল আরেফিন বুলু, বালুগ্রাম আদর্শ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সাইদুর রহমান, নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ মোঃ ইব্রাহিম,  সাংবাদিক মোঃ গোলাম মোস্তফা মন্টু, অবসরপ্রাপ্ত শিক্ষক  মোঃ আব্দুল  হান্নান, আলহাজ্ব মোঃ শামসুল হক গানু, বিশিষ্ট সমাজসেবক ও কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রায়হানুল ইসলাম লুনা।

 স্বাগত বক্তব্য রাখেন নয়ানশুকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাঃ তারিক-ই-নুর জামাল।

 নব নির্মিত ভবন তৈরীতে ব্যয় হয়েছে প্রায় ১ কোটি টাকা। ব্যয়ভার বহন করেছেন ডাঃ আবুল হাসান ও কৃষিবিদ কামরুল আরেফিন বুলুর পরিবার। 

উল্লেখ্য মনজুর আহম্মদ  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায়  স্কুল ,কলেজ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় তার অবদান রয়েছে । 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ