আজ রবিবার, ৩রা মাঘ ১৪২৭, ১৭ই জানুয়ারী ২০২১

চাঁপাইনবাবগঞ্জে লাল বোডিং সহ রেলওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ

চাঁপাইনবাবগঞ্জে লাল বোডিং সহ রেলওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ উচ্ছেদ কার্যক্রম চলছে। অভিযান চলাকালে লাল বোডিং এর মালিক মজিবুর রহমান সেন্টু বাংলাদেশ রেলওয়ে পাকশী ডিভিশন পশ্চিমাঞ্চল এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ডিভিশনাল এসেষ্ট অফিসার নুরুজ্জামান সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি )আনিসুর রহমান এর সাথে খারাপ ব্যবহার করায় ঘটনাস্থলে এক ঘন্টার বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার দুপুর ১২ টা হতে ঢাকা স্ট্যান্ড ও রেল স্টেশন এর আশেপাশের যেসব দোকান ও অবৈধ স্থাপনা  যাদের সঠিক কাগজ পত্র নাই বা লীজেৱ মেয়াদ শেষ হয়ে গেছে  তাদের স্থাপনা ভাঙ্গা হয়েছে।

রেলওয়ে ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কালে বাংলাদেশ রেলওয়ে পাকশী ডিভিশন পশ্চিমাঞ্চল এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ডিভিশনাল এসেষ্ট অফিসার নুরুজ্জামান সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি )আনিসুর রহমান জানান, অবৈধ স্থাপনা সরিয়ে নিতে আগে থেকে মাইকিং করা হয়েছিল তারপরও যারা অবৈধ স্থাপনা সরিয়ে নেন নি তাদের  ভাঙ্গা হয়েছে।

এসময় বাংলাদেশ রেলওয়ে রাজশাহী অঞ্চলের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী মোঃ বাবুল আক্তার, কানুনগো মোহাম্মদ মহাসিন রেলওয়ে ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ