আজ শুক্রবার, ১৯শে বৈশাখ ১৪৩১, ৩রা মে ২০২৪

নাইস খামার ব্যবসায়ী সমবায় সমিতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের  নাইস খামার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।   ১৬ ডিসেম্বর বুধবার দুপুরে কারবালা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।   নাইস খামার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ বাদরুদ্দোজা বদরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা সমবায় অফিসার প্রফুল্ল কুমার প্রামানিক।  

বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সমবায় অফিসার মোঃ শফিকুল ইসলাম, কারবালা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মসিদুল ইসলাম, জেলা সমবায় অফিসের পরিদর্শক মোঃ জুয়েল উদ্দিন, সদর উপজেলা সমবায় অফিসের পরিদর্শক রিয়াদ ফয়সাল প্রমুখ।   ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।   

টূর্নামেন্টে "সভাপতি ( মো:বাদরুদ্দোজা (বদর) একাদশ" চ্যাম্পিয়ন হয়েছে। রার্নাস আপ হয়েছে পরিচালক (মো: শাহ আলম) একাদশ"। উক্ত ফাইনালে ম্যান অব ম্যাচ হয়েছেন মোঃ হযরত আলী এবং প্লেয়ার অব দ্যা টূর্নামেন্ট হয়েছেন মোঃ রিয়াদ ফয়সল, সহকারী পরিদর্শক, উপজেলা সমবায় কার্যালয়,সদর, চাঁপাইনবাবগঞ্জ। আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো:কাসেদ আলী,মো: হাসান আলী ও ধারাভাষ্য দিয়েছেন মো সুমন,মো আশরাফুর ইসলাম ও মোসা রাফিয়া। খেলা শেষে খেলোয়াড়, আম্পায়ার ও ধারাভাষ্যকার সবাইকে পুরস্কৃত করা হয়েছে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ