আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার ২০তম বর্ষপূতি উদযাপিত-অনলাইন ভার্সন উদ্বোধন

মেহেদি হাসান

 চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত অন্যতম জনপ্রিয় পত্রিকা সাপ্তাহিক সোনামসজিদ এর ২০তম বর্ষপূর্তি উৎসব প্রতি বছরের মত পালিত হয়েছে। ২০তম বর্ষের প্রথম সংখ্যা ও অনলাইন ভার্সন উদ্বোধনের মধ্য দিয়ে গত ৫ ডিসেম্বর শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মিলনায়তনে ২০তম বর্ষপূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মোঃ হারুনুর রশীদ হারুন।

সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাঃ জোনাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ উৎসব অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম ও সোনালী ব্যাংক নিউমার্কেট শাখার ব্যবস্থাপক নূর-ই আজম মোঃ খালেদ ইমতিয়াজ প্রমূখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসার্স লুনা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ রাইহানুল ইসলাম লুনা, বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা ট্রেড এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ শামসুল হক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ সাইদুর রহমান, ও কাউন্সিলর আব্দুল বারেক, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, ভোলাহাটের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব শাহজাহান আলী প্রমূখ। 

অনুষ্ঠানে কেক কেটে ২০তম বর্ষপূর্তি উৎসব ও অনলাইনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মোঃ হারুনুর রশীদ। ২০তম বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকাটি ২০ পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে এবং প্রতীকী হিসেবে অনুষ্ঠানে ২০ জনকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে লেখক, সাংবাদিক ও সুধীজনসহ প্রায় শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ