আজ বুধবার, ২৪শে বৈশাখ ১৪৩১, ৮ই মে ২০২৪

ফজলুর রহমান সভাপতি আক্তার হোসেন মিয়া সাধারণ সম্পাদক - ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ

মেহেদি হাসান

 চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক  সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাসিনা গার্লস স্কুলের চত্বরে বর্তমান ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন,সম্মেলনের উদ্বোধক ও পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, প্রধান বক্তা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান মিজান,সহ সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল,।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন জেলা স্বাচিপ এর সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান,পৌর আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্র লীগ নেতা আবু সুফিয়ান, সদর উপজেলা যুব লীগের সভাপতি আসাফুদৌলা এবং অনুষ্ঠান পরিচালনা করেন বর্তমান ওর্য়াড সম্পাদক মেহেদুল ইসলাম।

সম্মেলনের ২য় অধিবেশনে ঐক্যমতের ভিত্তিতে পৌর ৮ নং ওয়ার্ডের আগামী তিন বছরের জন্য বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান কে পুনরায় সভাপতি এবং মোঃ আক্তার হোসেন মিয়া কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ