আজ সোমবার, ২৩শে বৈশাখ ১৪৩১, ৬ই মে ২০২৪

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলামকে বদলি জনিত বিদায় দিল শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলামকে বদলি জনিত বিদায় সংধবর্না প্রদান করেছে শিক্ষক ও  কর্মচারী কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ। 

এ উপলক্ষে বুধবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে শিক্ষক ও  কর্মচারী কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ এর সভাপতি তারিক-ই- নূর জামালের সভাপতিত্বে  সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিদায়ী শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলাম, শিক্ষক ও  কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাবেক সভাপতি হাসিনুর রহমান, সহ-সভাপতি মোহাঃ কুদরত এ খুদা, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক, সহ- সাধারণ সম্পাদক মোঃ নাসির আখতার, সহ-পরীক্ষা বিষয়ক সম্পাদক গোলাম জাকারিয়া, রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহআলম, হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কালিদা বেগম কাকলীসহ সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।  

সভায় বিদায়ী শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলামের দীর্ঘ আট বছরে কর্মরত অবস্থায়  সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলা ও নিয়মিত শিক্ষকদের সাথে শিক্ষার বিস্তারে সরকারের বিভিন্ন কর্মসূচী ই- মেইলে ও সরকারি তদারকি করার বিষয়ে আলোচনা করা হয়। 

বিদায়ী শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আমার চাকুরী জীবনের সবচেয়ে সফল ও গুরুত্বপূর্ণ সময় এখানে অতিবাহিত হয়েছে। এখান থেকে তিনি উপজেলা, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা অফিসারের গৌরব অর্জন করেন। তিনি সবসময়  উপজেলাকে মনে প্রাণে ধারণ করবে।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ