আজ সোমবার, ২৩শে বৈশাখ ১৪৩১, ৬ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৩৩ ভিক্ষুককে পুনর্বাসন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩৩জন ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর)  তাদেরকে গরু, ছাগলসহ বিভিন্ন উপকরণ দিয়ে পুনর্বাসন করা হয়। এরমধ্যে ১৫জনকে ১টি করে গরু, ১২জনকে ৪টি করে ছাগল, ৩জনকে মুদিপণ্য, ১জনকে রিকশাভ্যান ও ২টি ছাগল, ১জনকে সেলাই মেশিন ও কাপড় এবং ১ জনকে নকশি কাঁথা তৈরির জন্য প্রয়োজনীয় কাপড় প্রদান করা হয়। উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি ও ব্র্যাকের সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়। 

এ-উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের বাণিজিক ও পরিকল্পনা বিভাগের পরিচালক সরকারের যুগ্ম সচিব মো. আব্দুস সামাদ। বিশেষ অতিথির বক্তব্য দেন,  চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক এ.কে.এম. তাজকির-উজ-জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকার।

 এসময়  জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এর ভাই জেলা ও দায়রা জজ মঞ্জুরুল ইমাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপজেলা সমাজসেবা অফিসার মোঃ নাছির উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ