আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

পৌরসভার ৭ নং ওয়ার্ডে আলহাজ্ব মোখলেসুর রহমানের গণসংযোগ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের রাজারামপুর মালোপাড়া , নামোরাজারামপুর, হালুয়াবান্ধা, নিমগাছি এলাকায় আগামী পৌরসভা নির্বাচনে  বাংলাদেশ আওয়ামী লীগ হতে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোখলেসুর রহমান সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন। 

রোববার বিকাল হতে সন্ধ্যা পর্যন্ত তিনি এ গণসংযোগ করেন এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলাম মিনহাজ, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বাকার সিদ্দিকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

গণসংযোগকালে মোখলেসুর রহমান সর্বস্তরের জনগণকে জানান, আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন পেলে  পৌরসভার সার্বিক উন্নয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন।  এছাড়াও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। 

উল্লেখ্য আলহাজ্ব মোখলেসুর রহমান দীর্ঘদিন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে  মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়ন, করোনাকালীন ত্রাণ বিতরণ, শীতকালে শীতবস্ত্র বিতরণ খেলাধুলাসহ সমাজসেবামূলক কাজ করে আসছেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ