আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

গোমস্তাপুরের সামাজিক সংগঠন ‘গোমস্তাপুর জিনিয়াস ওয়েলফেয়ার এসোসিয়েশন’র বার্ষিক কমিটি ঘোষণা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সামাজিক সংগঠন ‘গোমস্তাপুর জিনিয়াস ওয়েলফেয়ার এসোসিয়েশন’র বার্ষিক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকেল চারটা থেকে সন্ধ্যা সোয়া পাঁচটা পর্যন্ত উপজেলার ভেড়িবাজার এলাকায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে এক সভায় ২৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির সভাপতি হিসেবে রাশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল রেজা, সাধারণ সম্পাদক হিসেবে পাবনা টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী আকিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির শিক্ষার্থী সামিউল বাসিরের নাম ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অশোক কুমার দাস। 

সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা গোমস্তাপুর সোলেমান মিয়া ডিগ্রী কলেজের শিক্ষক লুৎফর রহমান, গোমস্তাপুর গার্লস একাডেমির শিক্ষক বাহারাম মিয়া, সংগঠনের সাবেক সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রনি মিয়া, সাধারণ সম্পাদক নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্তী আতাউর রহমানসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। 

সংগঠনের সভাপতি জুয়েল রেজা জানান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে ২০১৭ সালে সংগঠনটি আত্মপ্রকাশ করে। এর আগে থেকেই সংগঠনের সদস্যবৃন্দ উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করে আসছে। কৃতি শিক্ষার্থীদের সম্মাননা দিয়ে আসছে। এছাড়া বিভিন্ন দুর্যোগপূর্ণ সময়ে অসহায় মানুষদের নানা সাহায্য-সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালন করে থাকে। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ